May 10, 2024, 10:22 am

রাজধানীতে ডিবির হাতে ভুয়া ২ ডিবি গ্রেফতার

অনলাইন ডেস্ক।।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগের হাতে দুইজন ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হলো মোঃ খাইরুল আলম ও মোঃ ফারুক।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন ডিএমপি নিউজকে জানান, রবিবার সন্ধ্যার আগ মুহূর্তে সংবাদ পাওয়া যায় খিলগাঁওয়ের খিদমাহ হসপিটালের সামনে কিছু লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঝামেলা করছে। এমন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ০৬:৪৫ টায় সেখানে গিয়ে খাইরুল ও ফারুক নামের দুইজনকে আটক করা হয়। এসময় খাইরুলের হেফাজত থেকে একটি ভুয়া পুলিশ আইডি কার্ড উদ্ধার করা হয় আর ফারুকের হেফাজত থেকে একটি হ্যান্ডকাফ।

তাদের অপরাধের কৌশল সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত খাইরুল ও ফারুক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে টার্গেটকৃত ব্যক্তিকে মোটরসাইকেলে করে উঠিয়ে নিয়ে আসে। এরপর নির্জনস্থান বুঝে তার স্বর্বস্ব নিয়ে নেয়।

ডিবি কর্মকর্তা আরো বলেন, খাইরুল একই অপরাধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ইতোপূর্বে গ্রেফতার হয়েছিলো। যে মামলাটি বিজ্ঞ আদালতে বিচারাধীন। আর ফারুকের নামে ডিএমপির সবুজবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির খিলগাঁও থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :